মঙ্গলবার, ১১ Jun ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

আজ বান্দরবানের পরিস্থিতি পরিদর্শনে যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

আজ বান্দরবানের পরিস্থিতি পরিদর্শনে যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্বদেশ ডেস্ক

বান্দরবানের সার্বিক পরিস্থিতি পরিদর্শনে যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ শনিবার ঢাকা থেকে হেলিকপ্টারযোগে বান্দরবানে যাবেন তিনি। গতকাল শুক্রবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. শরীফ মাহমুদ অপু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বরাষ্ট্রমন্ত্রী বান্দরবানের রুমাসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করবেন। এ সময় বান্দরবানের জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। এ ছাড়া দুপুরে বান্দরবান সার্কিট হাউসে মতবিনিময় শেষে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন মন্ত্রী।

ঢাকা থেকে আসাদুজ্জামান খান কামালের সফরসঙ্গী হিসেবে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী যাবেন বলেও জানান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র এই তথ্য কর্মকর্তা।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে অস্ত্রধারীরা সোনালী ব্যাংকের রুমা শাখায় হামলা চালায়। এ সময় তারা ব্যাংকের ভল্ট ভেঙে টাকা লুট করার চেষ্টা চালায়। টাকা নিতে না পেরে ব্যবস্থাপক নিজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায়। গতকাল সন্ধ্যায় র‍্যাব তাকে উদ্ধার করে।

রুমার হামলার ১৭ ঘণ্টার মধ্যে বুধবার দুপুরে থানচিতেও দুটি ব্যাংকের শাখায় হামলা, অস্ত্র ও টাকা লুটের ঘটনা ঘটে। গতকাল রাতে থানচি থানা লক্ষ্য করে গুলি করেছে সশস্ত্র গোষ্ঠীটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877